বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে গণমাধ্যমকর্মীসহ নতুন করে করোনায় আক্রান্ত ৭

বরিশালে গণমাধ্যমকর্মীসহ নতুন করে করোনায় আক্রান্ত ৭

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে গত ২৪ ঘণ্টায় এক গণমাধ্যমকর্মীসহ ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হলে ওই ৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।

রবিবার রাত সাড়ে ১১টায় বরিশাল জেলা প্রসাশনের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে। আক্রান্ত গণমাধ্যমকর্মী স্থানীয় দৈনিক আজকের বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

৫২ বছর বয়সী ওই ব্যবস্থাপনা সম্পাদক নগরীর গোড়াচাঁদ দাস রোড এলাকায় বসবাস করেন। তিনি অতি সম্প্রতি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা শেষে বরিশালে ফিরেছেন। এছাড়া বাকী ৬ জনের মধ্যে নগরীর সাগরদী এলাকার ৩০ বছর বয়সের এক নারী, নাজির মহল্লা এলাকার ৩৬ বছরে এক পুরুষ রয়েছে।

উজিরপুর উপজেলার ২ জন, বানারীপাড়া ও মুলাদী উপজেলার ১ জন করে করোনা আক্রান্ত হয়েছে। তাদের বয়স ৩০ থেকে ৬৫ বছরের মধ্যে। এ নিয়ে বরিশালে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮০ জনে।

বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই সাতজন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের বাসা লকডাউন করা হয়েছে। এছাড়া তাদের আশপাশে বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net